• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
সংসদ অধিবেশন চলবে ৯ মে পর্যন্ত রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সহযোগিতা করবে থাইল্যান্ড : প্রধানমন্ত্রী নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর বাবু ও তার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ- বিচার পেতে পুলিশ সদরদপ্তরে অভিযোগ ভুক্তভোগী নারীর মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা সাগরে ডুবে নিহত আট বাংলাদেশির মরদেহ ফিরছে আজ হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৫ কেরানীগঞ্জে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার নির্বাচন অনুষ্ঠিত আইসিটি মামলা থেকে জামিন পেলেন আলোচিত ৫ সাংবাদিক বেনাপোলে বাস চাপায় সাইকেল আরোহী নিহত ঐতিহ্যবাহী বালিয়া মাদ্রাসার মুহতামিমের ভাবমূতি নষ্টের পায়তারা

পরীর স্ট্যাটাস ঘিরে রহস্য!

Reporter Name / ৬৬ Time View
Update : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

অনলাইন  ডেস্ক:

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন। এতদিন পরিবার নিয়ে বেশ দুঃখের সময় কাটিয়েছেন তিনি। এবার কষ্টগুলোকে পাশ কাটিয়ে ফিরতে শুরু করেছেন শুটিংয়ে। ইতোমধ্যেই বেশ কয়েকটি নতুন কাজের মাধ্যমে ফিরছেন তিনি।

এর পাশাপাশি সরব আছেন তিনি সামাজিক যোাগযোগামাধ্যমেও। শনিবার (১৬ সেপ্টেম্বর) ফেসবুকে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে ঝড় উঠেছে নেটদুনিয়ায়। পোস্টে তিনি লেখেন, কালকের দিনটা আমার জীবনের অনেক গুরুত্বপূর্ণ একটি দিন, আল্লাহ ভরসা।

এরপর থেকেই শুরু হয়েছে জল্পনা-কল্পনা। আসলে কিসের ইঙ্গিত দিলেন তিনি। যদিও এ বিষয়ে বিস্তারিত কিছুই জানাননি। এখন সবাই অপেক্ষায় আছেন কি ঘটতে যাচ্ছে পরীর নতুন জীবনে।

প্রসঙ্গত, সম্প্রতি একটি ওয়েব ফিল্মে নাম লিখিয়েছেন তিনি। সিনেমাটির নাম ও পরীমণির বিপরীতে কে থাকছেন সেটিও এখনও চূড়ান্ত হয়নি। নির্মাতা রায়হান রাফি জানিয়েছেন এরইমধ্যে তিনজনের সঙ্গে আলাপ হয়েছে। সেখান থেকে যাকে উপযুক্ত মনে হবে তাকে নিয়েই ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে শুটিং। টানা ১০-১৫ দিন ঢাকায় শুটিং হবে এই ওয়েব ফিল্মের।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category